Breaking News
Home / Uncategorized / প্রতিবন্ধী অজ্ঞাত শিশু ফিরে পেয়েছে তার পরিচয়, নাম মো ইব্রাহীম

প্রতিবন্ধী অজ্ঞাত শিশু ফিরে পেয়েছে তার পরিচয়, নাম মো ইব্রাহীম

আনোয়ার এলাহি ফয়সাল, চট্টগ্রাম। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিবন্ধী অজ্ঞাত শিশু ফিরে পেয়েছে তার পরিচয়। ২.৫ মাস পূর্বে শিশুটিকে কয়েকজন এনে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়ে যান। এরপর থেকে অজ্ঞাত রোগীর সেবক মো: নেছার ও তার সদস্যবৃন্দ দেখাশুনা করেন। গত ২৮ ফেব্রুয়ারি পুরাতন রেলওয়ে স্টেশনে বসবাসরত ইয়াসিন নামের এক বাচ্চা ট্রেন দূর্ঘটনায় আহত হয়। তাকে দেখতে গিয়ে আলোর আশা ফাউন্ডেশন এর সিনিয়র সহ সভাপতি মুরাদ শামসুল আলম খাঁন শিশুটির বিষয়ে জানতে পারেন। শিশুটির আচরণে মনে হয়েছে সে ভালোবাসা পাগল একটি শিশু ভালোবাস চাই সকলের নিকট। এরপর মুরাদ শামসুল আলম খাঁন তাকে নিয়ে সোশ্যাল মিডিয়া ফেসবুকে লিখালিখি করেন এবং তা ছড়িয়ে পড়ে সারাদেশে। যার মাধ্যমে অজ্ঞাত সেই ছেলেটি পরিবারকে খুজে পেয়েছে তার মাকে।

আজ ২৩.০৩.২০১৯ রোজ শনিবার তার মা ও বোন এসে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার পরিচয় সনাক্ত করেন এবং তার নাম ইব্রাহীম বলে জানান৷ হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পেয়ে জড়িয়ে কান্না করতে লাগলো “মা” আর বোন।তারা বলেন ৩ মাস আগে হারিয়ে গিয়েছিলো ছেলেটি।সন্তানকে খুঁজে পেতে বিভিন্ন জায়গায় ছুটাছুটি করেছিলো পরিবার।ফেনী, দাগুনভূঞাঁ, দুদমুখা, কবিরহাট, বসুরহাট সহ সকল জায়গায় তারা খুঁজে না পেয়ে ধরে নিয়েছেন শিশুটি মারা গিয়েছে। হারানো সন্তানকে ফিরে পেয়ে তিনি আবেগে আপ্লুত হয়ে যান৷

ছেলেটিকে গত ১৩.১.২০১৯ ইং চট্টগ্রাম মেডিকেল কলেজের ২৮ নং ওয়ার্ডে অজ্ঞাত পরিচয়ে ভর্তি করানো হয়।বর্তমানে তার পরিচয় মোঃ ইব্রাহীম হোসেন। বাবার নাম বাহার উদ্দিন।মাতার নাম রোকেয়া বেগম গ্রাম আইয়ুব পুর ,পোস্ট : দিনমনিরহাট। থানা মাইজদি। জেলা নোয়াখালী। তার বাবা বাহার উদ্দিন ওর জন্মের তিন মাস পর মারা যান।মৃত্যু কালে চার সন্তান রেখে যান। বিউটি, রোকসানা, সুজন ও ইব্রাহীম। গত ১৫ বছর তিনি ভিক্ষা করে ছেলে মেয়েদের বড় করেন।তাদের পারিবারিক ইতিহাস জেনে আলোর আশা ফাউন্ডেশন – এর পক্ষ থেকে কিছু নগদ অর্থ তুলে দেয়া হয়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তার পরিবারের খোজ পাওয়া গিয়েছে।যারা ছেলেটির পরিচয় খুজে পেতে সহযোগীতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মুরাদ শামসুল আলম খাঁন।

About Superadmin1

Check Also

হোটেল পেনিনসুলায় ২য় দিনে জমজমাট ‘ওয়েকআপ গার্লস ‘র ঈদ ফেস্টিভ্যাল ২০১৯।

আব্দুল মজিদ ফয়সাল, চট্টগ্রামঃ শুক্রবার (১৭ মে) নগরীর হোটেল পেনিনসুলার ডালিয়া হলে ওয়েকআপ গার্লস’র ৩দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *