Breaking News
Home / আমাদের চট্টগ্রাম / ব্যাতিক্রমী আয়োজনের মাধ্যমে বিজয় দিবস উৎযাপন করেছে চট্টগ্রামের সামাজিক সংগঠন ‘আলোর আশা ফাউন্ডেশন’

ব্যাতিক্রমী আয়োজনের মাধ্যমে বিজয় দিবস উৎযাপন করেছে চট্টগ্রামের সামাজিক সংগঠন ‘আলোর আশা ফাউন্ডেশন’

মানিক আহম্মেদ, চট্টগ্রাম প্রতিনিধি ঃ ব্যাতিক্রমী আয়োজনের মাধ্যমে মহান বিজয় দিবস উদযাপন করেছে চট্টগ্রামের সামাজিক সংগঠন ‘আলোর আশা ফাউন্ডেশন’ চট্টগ্রামের সুবিধাবঞ্চিত শিশুদের সাথে বিজয় দিবসে নানা কর্মসূচী পালন করে সংগঠনটি।রেলওয়ে স্টেশনের সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে প্রথমে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করার মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। এরপর সবাইকে নিয়ে সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত গাওয়ার মধ্যদিয়ে অনুষ্ঠানের মূল পর্ব শুরু হয়। এতে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে আয়োজন করা হয় সাংস্কৃতিক ও খেলাধুলার প্রতিযোগি। সমাপনী অনুষ্ঠানে শিশুদের বিজয়ের গল্প শুনানো হয় ও প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা মুহাম্মদ আনোয়ার এলাহি ফয়সাল, সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম শরীফ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক তৌফিক ইমন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সামিয়া রহমান ইকরা, উপ কোষাধক্ষ্য নাজমুল হাসান সাকিব, এছাড়া ও উপস্থিত ছিলেন তৌফিক রবিন, মোরশেদ আহমেদ শান্ত, মো জোবায়েদ হোসেন, তাসনোভা রহমান ইলমা ও মোশাররফ সহ আরো অনেকে।

সকল স্বেচ্ছাসেবীর উপস্থিতির মাধ্যমে অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন হয়েছে।

About Superadmin1

Check Also

হোটেল পেনিনসুলায় ‘ওয়েকআপ গার্লস ‘ আয়োজন করতে যাচ্ছে তিনদিনব্যাপী ভিন্নধর্মী ঈদ ফেস্টিভ্যাল।

হোটেল পেনিনসুলায় ‘ওয়েকআপ গার্লস ‘ আয়োজন করতে যাচ্ছে তিনদিনব্যাপী ভিন্নধর্মী ঈদ ফেস্টিভ্যাল। চট্টগ্রামে প্রথম বারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *