সফলভাবে শেষ হলো স্মৃতির উদ্যোগে পেনিনসুলায় আয়োজিত ঈদ মেলা ২০১৯।

Uncategorized

আব্দুল মজিদ ফয়সাল, চট্টগ্রামে: প্রথম বারের মত আয়োজিত হয়ে গেল ‘গ্রেন্ড ঈদ ফেস্টিভ্যাল -২০১৯’।হোটেল পেনিনসুলাতে ডালিয়া হল প্রঙ্গণে ১৬,১৭ ও ১৮ মে এই ফেস্টিভ্যাল অনুষ্ঠিত হয়।আয়োজক হিসেবে ছিলেন ‘ওয়েকআপ গার্লস’। ওয়েকআপ গার্লস এর কর্ণধার মোস্তারী মোরশেদ স্মৃতি জানান,’ওয়েকআপ গার্লস’ সামনে এই রকম আরো সৃজনশীল আয়োজন করে যাবে । এবার আসন্ন রমজান ও ঈদকে সামনে রেখে গ্রেন্ড ঈদ ফেস্টিভ্যাল আয়োজন করা হয়েছিল। গত বৃহস্পতিবার এই ফেস্টিভ্যাল এর আনুষ্ঠানিক উদ্বোধন করন চট্টগ্রামের জেলা প্রশাসক ইলিয়াস হোসেন।
মেলায় প্রতিদিন উপস্থিত ছিল চট্টগ্রাম ওমেন চেম্বারের ডাইরেক্টর বৃন্দরা,লায়ন ক্লাবের সদস্যরা, ঢাকা – চট্টগ্রামের বিভিন্ন মডেল, অভিনয় শিল্পী, রাজনীতিবিদ, কণ্ঠশিল্পী, ডাক্তার, বিভিন্ন গণমাধ্যম কর্মী, ফ্যাশন ডিজাইনার, কোরিওগ্রাফার সহ নানা স্তরের মানুষ।মেলায় সব সময় উপস্থিত ছিলেন ওয়েকআপ গার্লস এর কর্ণধার মোস্তারী মোরশেদ স্মৃতি ।ওয়েকআপ গার্লস এর কর্ণধার
মোস্তারী মোরশেদ স্মৃতি আরো জানান এবারের গ্রেন্ড ঈদ ফেস্টিভ্যালে ঢাকা ও চট্টগ্রামের নারী উদ্যোক্তাদের বুটিক পোষাক প্রদর্শনী, লাইফ স্টাইলের বিভিন্ন সামগ্রীসহ ঈদ পোষাকের বর্ণিল সমারোহ ছিল। ক্রেতারা সাশ্রয়ী মুল্যে এখান থেকে ঈদের কেনাকাটা করতে পেরে আনন্দিত। ক্রেতাদের জন্য নানা ডিসকাউন্ট অফারের পাশাপাশি ছিল মেহেদী উৎসবের আয়োজন। উক্ত বিশাল ফেস্টিভ্যাল এর সাজসজ্জার দায়িত্বে ছিল
বাংলার জনপ্রিয় ও সাড়াজাগানো ইভেন্ট ইন্ডাস্ট্রি বাংলাদেশ ইভেন্টস।
এই গ্রেন্ড ঈদ ফেস্টিভ্যালে নারী উদ্যোক্তাদের ৪৩টি প্রতিষ্ঠান, অনলাইন বিজনেস প্রতিষ্ঠান ও বুটিক হাউজ অংশ নিয়েছে। নারী ও পুরুষদের জন্য উন্মুক্ত ছিল ১৬ মে থেকে ১৮ মে শনিবার পর্যন্ত চলা মেলাটি।প্রতিদিন স্টল এর লোকদের জন্য ছিল ইফতারের ব্যবস্থা।
মিডিয়া পার্টনার হিসেবে ছিল সময়য়ের প্রকাশ, চ্যানেল আই,এশিয়ান টিভি,বিজয় টিভি,দৈনিক সোনালী খবর,দৈনিক লাখোকন্ঠ,দৈনিক বাংলাদেশ সময় আরো ওনেক টিভি চ্যালেন,প্রিন্ট মিডিয়া ও অনলাইন।স্পন্সর হিসেবে ছিল ওয়েল গ্রুপ,লিরা গ্রুপ,প্রবাসী পল্লী গ্রুপ,হান্ডি,।ওয়েকআপ গার্লস এর কর্ণধার মোস্তারী মোরশেদ স্মৃতি জানান প্রথমবারের মত সফল আয়োজন সম্পন্ন করতে যারা সহযোগিতা করেছে তাদের আন্তরিক অভিনন্দন জানান এবং ভবিষ্যতে ও পাশে থাকার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *